রাজশাহীকে ২০৬ রানের পাহাড় লক্ষ্য দিল ঢাকা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে তৃতীয়বারের মতো ২০০ রানের অধিক স্কোর গড়লো ঢাকা ডায়নামাইটস। শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে ২০৫ রান করে ঢাকা। এর আগে খুলনা টাইটান্সের বিপক্ষে ২০২ ও রাজশাহী কিংসের বিপক্ষেই প্রথম বারের দেখায় ২০১ রান করেছিল ঢাকা। এবার লক্ষ্যটা আরেকটু বড় হলো রাজশাহীর জন্য। এম্যাচে জিততে হলে তাদের করতে হবে ২০৬ রান। এবারের বিপিএলের সর্বোচ্চ স্কোর খুলনা টাইটান্সের- ৫ উইকেটে ২১৩।

.

এদিন টস জিতে আগে ব্যাট করা সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। সুনিল নারিনের সঙ্গে ইনিংসের উদ্বোধন করেন জো ডেনলি। দুজন মিলে উদ্বোধনী জুটিতে তুলেন ১২৯ রান। সুনিল নারিন তিন তিনবার জীবন পেয়ে রাজশাহীর বোলারদের উপর তান্ডব চালান। ৩৪ বলে ৬ ছক্কা ও ৪ চারে ৬৯ রান করেন এই ক্যারিবিয়ান তারকা। ডেনলি করেন ৫৪ বলে ৫৩ রান। ২টি ছক্কা ও ৪টি চার হাঁকিয়েছেন তিনি।

ঝড় তুলেছিলেন কাইরন পোলার্ডও। ১৪ বলে ৪ ছক্কা ও ১ চারে ৩৩ রান করেন তিনি। শেষ দিকে সাকিব আল হাসান ৬ বলে ১টি করে চার ও ছক্কায় ১৩ রান করে অপরাজিত থাকেন। রাজশাহীর কাজী অনিক সবচেয়ে সফল বোলার। ৫২ রানে ২ উইকেটে নেন তিনি। মোহাম্মদ সামি, মেহেদী হাসান মিরাজ ও সামিত প্যাটেল নিয়েছেন ১টি করে উইকেট।

atrustit-black-friday-offer

সুত্র: প্রিয়.কম

পাঠকের মতামত