চুয়াডাঙ্গায় বোমা হামলায় হতাহত ২

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামে ডাকাত দলের বোমা হামলায় এক কৃষক নিহত এবং আরেক কৃষক আহত হয়েছে। বুধবার রাত ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

নিহত কৃষক ওই গ্রামের পশ্চিমপাড়ায় মৃত বাদল মণ্ডলের ছেলে নাসিরউদ্দিন (৫০) ও আহত কৃষক মিয়াজান মণ্ডলের ছেলে লিটন হোসেন (৩৮)।

প্রতিবেশীরা জানান, বুধবার রাত ১টার দিকে বাড়ির পাশে ৭-৮ জন লোককে নিচুস্বরে কথা বলতে দেখেন নাসিরউদ্দিন। এসময় তাদেরকে চোর মনে করে তিনি চোর চোর বলে চিৎকার করেন। নাসিরের চিৎকারে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা বেরিয়ে আসে।

এসময় অবস্থা বেগতিক বুঝতে পেরে ডাকাতদল নাসিরউদ্দিনের বাড়িতে একটি বোমা নিক্ষেপ করে। এসময় বোমার স্পিøন্টারের আঘাতে আহত হন নাসির উদ্দিন। প্রতিবেশীরা ছুটে আসলে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় তাদের ওপর আরেকটি বোমা ছুড়ে। এতে প্রতিবেশী মিয়াজান মণ্ডলের ছেলে লিটন হোসেন আহত হয়।

গ্রামবাসী নাসিরউদ্দিন ও লিটনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নাসিরউদ্দীনকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক ডা. রাজিবুল ইসলাম জানান, অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে হাসপাতালে আসার আগেই নাসিরউদ্দিন মারা যান। আহত লিটনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে লিটন আশংকামুক্ত।

রাতেই চুয়াডাঙ্গার ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ডাকাতদলের সদস্যদেরকে গ্রেফতার করতে রাত থেকেই পুলিশি অভিযান অব্যহত আছে।

Agami Soft. - Inventory Management System

সুত্র: বিবার্তা

পাঠকের মতামত